বার্তা পাঠান
মামলা
বাড়ি > মামলা > Shenzhen Haixincheng Technology Co.,Ltd সম্পর্কে সর্বশেষ কোম্পানি মামলা আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই
ঘটনাবলী
আমাদের সাথে যোগাযোগ
86-755-27087480
এখনই যোগাযোগ করুন

আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই

2024-04-20

সম্পর্কে সর্বশেষ কোম্পানি খবর আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই

মিঃ ডেভিডকে স্বাগত জানাই এবং তার বন্ধুদের কাছ থেকে তার দৃঢ় সমর্থনের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। আমরা পাঁচ বছর ধরে একসাথে কাজ করছি এবং আমাদের ফোনগুলিতে ভিডিও কল করছি।এইবার আমরা অবশেষে দেখা. আমি সত্যিই কৃতজ্ঞ. ডেভিডের বন্ধু তার স্ত্রী এবং মেয়েকে দেখার জন্য নিয়ে এসেছিল এবং আমাদের সবার জন্য উপহারও এনেছিল। এটা সত্যিই স্পর্শকাতর ছিল।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই  0


ডেভিডের বন্ধুদের এবং পরিবারকে স্বাগত জানানোর জন্য, আমাদের কোম্পানি বিশেষভাবে তাদের সাথে যাওয়ার জন্য কর্মীদের ব্যবস্থা করেছে কারণ এটি চীনে আমার প্রথমবার এবং আমি খুব অপরিচিত।আমাদের কারখানা পরিদর্শনের পাশাপাশি, আমরা তাদের সাথে চাইনিজ পণ্য প্রদর্শনীতে অংশগ্রহণ করতে, কিছু কারখানা পরিদর্শন করতে এবং চীনের দর্শনীয় স্থান পরিদর্শন করতে নিয়েছি।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই  1


যদিও আবহাওয়া খুব ভালো ছিল না এবং বৃষ্টি হচ্ছিল, আমরা এগিয়ে যাওয়ার উৎসাহের প্রতিরোধ করতে পারিনি। আমরা এমনকি আমাদের মেয়েকে আমাদের সাথে নিয়ে ডেভিডের বন্ধুর মেয়ের সাথে খেলতে গিয়েছিলাম,সব পরেসবাই শেনঝেনের বিখ্যাত বিনোদন পার্ক পরিদর্শন করে এবং স্থানীয় রন্ধনপ্রণালীর স্বাদ গ্রহণ করে, চীনা হানফু পরা এবং মজা করার অভিজ্ঞতা অর্জন করে।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই  2


তিনি আমাদের আতিথেয়তার জন্য গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেছেন, এবং আমরা আরও অর্ডারের জন্য চুক্তিও স্বাক্ষর করেছি।তিনি আমাদের দীর্ঘমেয়াদী সহযোগিতা অব্যাহত রাখার আশা করছেন, একসাথে আরও বেশি ব্যবসার সুযোগ জিততে, এবং আমাদের ক্যারিয়ারকে আরও উন্নত করতে।

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই  3


আমরা সম্মানিত এবং গর্বিত যে আমরা সবসময় আমাদের মূল উদ্দেশ্য মেনে চলি সততা, আন্তরিকতা, সদয়তা, কৃতজ্ঞতা, দক্ষতা, পেশাদারিত্ব এবং উদ্ভাবন।আমি বিশ্বাস করি সবাই আমাদের সাথে সহযোগিতা করার সিদ্ধান্ত নিয়েছে আমাদের মূল উদ্দেশ্যের কারণে, এবং আমি বিশ্বাস করি যে আমরা একসাথে আরও বেশি সুবিধা এবং ব্যবসায়িক সুযোগ তৈরি করতে পারি। বিশ্ব বিশাল, আপনার সাথে দেখা করার জন্য কৃতজ্ঞ, এবং আমাদের কারখানায় আপনার সমর্থন এবং বিশ্বাসের জন্য কৃতজ্ঞ।আমরা সবাই মিলে কঠোর পরিশ্রম করে আরও ভালো ভবিষ্যৎ গড়ব।.

 

সম্পর্কে সর্বশেষ কোম্পানী কেস আমাদের কারখানা পরিদর্শন করতে ডেভিড এর বন্ধু এবং পরিবার স্বাগত জানাই  4

আপনার তদন্ত আমাদের সরাসরি পাঠান

গোপনীয়তা নীতি চীন ভাল মানের স্টাইলিশ বাচ্চাদের জুতো সরবরাহকারী. কপিরাইট © 2020-2024 stylishkidsshoes.com . সমস্ত অধিকার সংরক্ষিত.